October 28, 2024, 10:35 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় জমি দখলকে কেন্দ্র করে আহত ৩ কেশবপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  দোয়া মাহফিল ও আলোচনা সভা ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল

হাইকোর্টের সামনে তিনটি মোটরসাইকেলে আগুন

নিজস্ব প্রতিবেদক ॥

রাজধানীর হাইকোর্টের সামনে তিনটি মোটরসাইকেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার বিকাল পাঁচটার দিকে এই ঘটনা ঘটে। তবে কারা এই আগুন ধরিয়েছে তাদের এখনো চিহিৃত করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। ডিএমপির শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বিষয়টি নিশ্চিত করেছে।

ওসি বলেন, দুর্বৃত্তরা তিনটি মোটরসাইকেল জ্বালিয়েছে দিয়েছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। ধারণা করা হচ্ছে, আগামীকাল খালেদা জিয়ার জামিন শুনানিকে কেন্দ্রে এই ঘটনা ঘটেছে। তদন্ত করে বিস্তারিত পরে জানানো সম্ভব হবে।

এর আগে ২৭ নভেম্বর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীর হাইকোর্টের সামনে গাড়ি ভাঙচুর ও পুলিশের ওপর হামলার ঘটনা ঘটে। একই দিন ৩০ জনের নাম উল্লেখ করে বিএনপির ৫০০ নেতাকর্মীর নামে মামলা করা হয়।

এদিকে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় সাত বছর দণ্ডিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন শুনানি আগামীকাল বৃহস্পতিবার হওয়ার কথা রয়েছে। শুনানিকে কেন্দ্র করে এই ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করছে আইনশৃঙ্খলা বাহিনী।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন